আকর্ষণীয় দৃশ্য সহ বসুন্ধরায় স্বল্পমেয়াদী ষ্টুডিও অ্য

Default Profile Picture
Posted by adnan05 from the Real Estate category at 24 Jun 2023 11:23:19 am.
Thumbs up or down
Share this page:

আকর্ষণীয় দৃশ্য সহ বসুন্ধরায় স্বল্পমেয়াদী ষ্টুডিও অ্যাপার্টমেন্ট ভাড়া


আকর্ষণীয় দৃশ্য সহ একটি স্বল্পমেয়াদী ষ্টুডিও অ্যাপার্টমেন্ট সৌন্দর্য এবং প্রশান্তি একটি বিশ্বের প্রবেশদ্বার। এর আরামদায়ক আরাম, অনুপ্রেরণাদায়ক পরিবেশ এবং সুবিধাজনক অবস্থান সহ, এটি প্রতিদিনের গ্রাইন্ড থেকে একটি অনন্য পশ্চাদপসরণ অফার করে। আপনি একটি শান্তিপূর্ণ পালানোর চেষ্টা করুন বা একটি অনুপ্রেরণাদায়ক কর্মক্ষেত্র, এই অ্যাপার্টমেন্টগুলি নান্দনিকতা এবং কার্যকারিতার একটি সুরেলা মিশ্রণ প্রদান করে

ভাড়ার জন্য প্রশস্ত এবং ব্রাইট ষ্টুডিও অ্যাপার্টমেন্ট


একটি প্রশস্ত এবং ব্রাইট ষ্টুডিও অ্যাপার্টমেন্টে বসবাসের আনন্দ আবিষ্কার করুন যা চলাচলের স্বাধীনতা এবং প্রাকৃতিক আলোর প্রাচুর্যকে একত্রিত করে। এর খোলা বিন্যাস, পর্যাপ্ত স্টোরেজ, আধুনিক সুযোগ-সুবিধা এবং বহুমুখী জীবনযাপনের অভিজ্ঞতা সহ, এই ভাড়াটি আরাম এবং কার্যকারিতার একটি নিখুঁত ভারসাম্য সরবরাহ করে। এই স্থানটি যে সম্ভাবনাগুলি সরবরাহ করে তা আলিঙ্গন করুন এবং এটিকে একটি ব্যক্তিগতকৃত মরূদ্যানে রূপান্তর করুন যা আপনার শৈলী এবং পছন্দগুলিকে প্রতিফলিত করে৷

ভাড়ার জন্য সাশ্রয়ী মূল্যের এবং সুবিধাজনক দুই রুম ষ্টুডিও অ্যাপার্টমেন্ট


১. প্রশস্ত দুই-রুমের বিন্যাস:
একটি ষ্টুডিও অ্যাপার্টমেন্টে প্রবেশ করুন যা একটি অতিরিক্ত কক্ষের বিলাসিতা প্রদান করে, বহুমুখিতা এবং গোপনীয়তা প্রদান করে। দুই-কক্ষের বিন্যাস স্বতন্ত্র থাকার জায়গা তৈরি করে, যা আপনাকে প্রধান বসার জায়গা থেকে আপনার ঘুমানোর স্থানকে আলাদা করতে দেয়।

২.বাজেট-বান্ধব ভাড়া: আপনার চাহিদা পূরণ করে এমন একটি সাশ্রয়ী মূল্যের ভাড়া খোঁজা একটি চ্যালেঞ্জ হতে পারে, তবে এই দুই কক্ষের স্টুডিও অ্যাপার্টমেন্টটি বাজেট-সচেতন ব্যক্তিদের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে।

৩.ব্যবহারিক সুযোগ-সুবিধা: সাধ্যের মধ্যে থাকা সত্ত্বেও, এই ষ্টুডিও অ্যাপার্টমেন্টটি ব্যবহারিক সুযোগ-সুবিধা থেকে বাদ যায় না। আপনি প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি খুঁজে পাবেন যা প্রতিদিনের জীবনযাত্রাকে হাওয়ায় পরিণত করে।

৪. সুবিধাজনক অবস্থান: একটি ভাড়া সম্পত্তি নির্বাচন করার সময় অবস্থান একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং এই দুই কক্ষের ষ্টুডিও অ্যাপার্টমেন্ট সুবিধার জন্য বাক্সে টিক চিহ্ন দেয়৷ একটি প্রধান স্থানে অবস্থিত, আপনি পরিবহন, শপিং সেন্টার, ডাইনিং বিকল্প এবং অন্যান্য প্রয়োজনীয় সুযোগ-সুবিধাগুলিতে সহজে অ্যাক্সেস পাবেন।

৫. আরামদায়ক এবং আমন্ত্রণমূলক বায়ুমণ্ডল: এর সামর্থ্য থাকা সত্ত্বেও, এই স্টুডিও অ্যাপার্টমেন্টটি একটি আরামদায়ক এবং আমন্ত্রণমূলক পরিবেশ তৈরিতে আপস করে না। সুস্বাদু সজ্জা এবং চিন্তাশীল নকশা পছন্দ সঙ্গে, স্থান উষ্ণতা


প্রিমিয়াম সুবিধা সহ বিলাসবহুল ষ্টুডিও অ্যাপার্টমেন্ট


১.মুদি দোকান, বিবি কিউ কর্নার

২. সুইমিং পুল, থিয়েটার রুম,

৩. ২৪/৭ এবং জগিং ট্র্যাক সহ জিম

৪. দৈনিক রুম এবং বাথরুম পরিষ্কার করা

৫. সম্পূর্ণ এসি সহ বহুমুখী হল রুম

৬. স্টিম বাথ, থার্মাল ম্যাসাজার

৭. বসার ব্যবস্থা সহ ল্যান্ডস্কেপ



শহরের প্রাণকেন্দ্রে ষ্টুডিও অ্যাপার্টমেন্ট ভাড়া সাশ্রয়ী বিলাসিতা


শহরের প্রাণকেন্দ্রে এই অসাধারণ ষ্টুডিও অ্যাপার্টমেন্ট ভাড়ার সাথে সাশ্রয়ী মূল্যের বিলাসিতা এর প্রতিকৃতির অভিজ্ঞতা নিন। চমৎকার অভ্যন্তর নকশা, অত্যাধুনিক যন্ত্রপাতি, ব্যতিক্রমী সুযোগ-সুবিধা এবং একটি প্রধান অবস্থানের সুবিধা উপভোগ করুন। এমন একটি জীবনধারাকে আলিঙ্গন করার সুযোগ মিস করবেন না যা নির্বিঘ্নে ঐশ্বর্য এবং সামর্থ্যকে মিশ্রিত করে। আপনার জীবনযাত্রার অভিজ্ঞতা উন্নত করুন।

বসুন্ধরায় আপনার ষ্টুডিও অ্যাপার্টমেন্টের জন্য সেরা অবস্থান নির্বাচন করা

আপনি বসুন্ধরা আর/এ-তে একটি ষ্টুডিও অ্যাপার্টমেন্ট ভাড়া নিতে চান, তারা ঢাকা শহরের একটি চমৎকার অ্যাপার্টমেন্টে স্বল্পমেয়াদী ভাড়া খুঁজছেন বা অন্য কোনো ধরনের বাসস্থান খুঁজছেন। ট্রানজিশনাল হাউজিং আমাদের আশ্চর্যজনক নির্বাচন মাধ্যমে দেখুন।আপনার যদি ষ্টুডিও অ্যাপার্টমেন্ট ভাড়া নেওয়ার বিষয়ে প্রশ্ন থাকে বা আমরা যে ধরনের ষ্টুডিও অ্যাপার্টমেন্ট অফার করি, অনুগ্রহ করে অবিলম্বে আমাদের পেশাদার দলের সাথে যোগাযোগ করুন।

বুকিং এর জন্য যোগাযোগ করুনঃ

+৮৮ ০১৭১২-৫৫৩৫৪৭
+৮৮ ০১৯২১০৯৬৮৪৬

অবস্থান: জেসিএক্স টাওয়ার, ১১৩৬/এ, ব্লক- আই, লেভেল ৫ জাপান স্ট্রিট, বসুন্ধরা আর /এ
0 Comments
[59]
Beauty
[8445]
Business
[4502]
Computers
[1489]
Education
[25]
Family
[109]
Finance
[823]
General
[460]
Health
[34]
Law
[6]
Men
[254]
Travel
[1352]
June 2023
Blog Tags