২ রুম স্টুডিও ফ্ল্যাট ভাড়া, বসুন্ধরা আর /এ

Default Profile Picture
Posted by reitlimited280 from the Business category at 10 May 2023 08:52:43 am.
Thumbs up or down
Share this page:
স্টুডিও অ্যাপার্টমেন্টগুলি স্বাধীনভাবে বা অংশীদারের সাথে বসবাসের জন্য অ্যাপার্টমেন্ট খুঁজছেন এমন ব্যক্তিদের জন্য একটি সাশ্রয়ী বিকল্প হিসাবে তৈরি করা হয়েছে। এগুলি সাধারণত এক-বেডরুমের অ্যাপার্টমেন্টের তুলনায় আকারে ছোট হয়। ছাত্র এবং অল্প বয়স্ক কর্মীরা যারা শহরের কেন্দ্রে বা তাদের কর্মস্থলের কাছাকাছি থাকতে চায় তারাও তাদের পক্ষে। সাধারণত, ভাড়াটে যারা স্টুডিও অ্যাপার্টমেন্ট ভাড়া নেয় তারা প্রতি মাসে একটি ফি প্রদান করে যার মধ্যে সম্পত্তির খরচ এবং ইউটিলিটি বা পার্কিং সহ অন্যান্য খরচ উভয়ই অন্তর্ভুক্ত থাকে।




২ রুমের ষ্টুডিও ফ্ল্যাট গুলো কাদের জন্য বেশী উপকারী ?

একটি ২ রুমের স্টুডিও ফ্ল্যাট হল এক ধরনের অ্যাপার্টমেন্ট যাতে দুটি বেডরুম, একটি সম্মিলিত লিভিং রুম এবং রান্নাঘর এলাকা এবং একটি বাথরুম থাকে। একটি 2 রুমের স্টুডিও ফ্ল্যাট ভাড়া নেওয়ার মূল ব্যবহারকারীদের অন্তর্ভুক্ত থাকতে পারে:

১. ছোট পরিবার: একটি রুমের স্টুডিও ২ ফ্ল্যাট ছোট পরিবারগুলির জন্য উপযুক্ত থাকার ব্যবস্থা হতে পারে, বিশেষ করে যাদের এক বা দুটি সন্তান রয়েছে।

২. দম্পতি: দম্পতিরা যারা একসঙ্গে বসবাস করছেন বা সদ্য বিবাহিত তারা একটি আরামদায়ক এবং সাশ্রয়ী মূল্যের বিকল্প হিসাবে একটি স্টুডিও ফ্ল্যাট খুঁজে পেতে পারেন।

৩. রুমমেট: দুই বা ততোধিক বন্ধু বা সহকর্মী একসাথে রুমের স্টুডিও ফ্ল্যাট ভাড়া নিতে পারে এবং থাকার জায়গা এবং ভাড়া ভাগ করে নিতে পারে।

৪. পেশাদার: যারা শহরের কেন্দ্রে বা তাদের কর্মস্থলের কাছাকাছি কাজ করছেন তারা দীর্ঘ যাতায়াত এড়াতে একটি রুমের স্টুডিও ফ্ল্যাট ভাড়া নিতে পছন্দ করতে পারেন।

৫. ছাত্র: একটি রুম স্টুডিও ফ্ল্যাট হতে পারে একটি সাশ্রয়ী মূল্যের এবং সুবিধাজনক বিকল্প যারা তাদের বিশ্ববিদ্যালয় বা কলেজের কাছাকাছি থাকতে চান।




স্বল্পমেয়াদী স্টুডিও অ্যাপার্টমেন্টগুলি সম্পূর্ণরূপে সজ্জিত এবং সজ্জিত

স্বল্পমেয়াদী স্টুডিও অ্যাপার্টমেন্টগুলি সম্পূর্ণরূপে সজ্জিত এবং রান্নাঘর, বাথরুম, বিছানা এবং থাকার জায়গা সহ সমস্ত প্রয়োজনীয় সুযোগ-সুবিধা দিয়ে সজ্জিত। আমরা গৃহস্থালি, লন্ড্রি এবং ইন্টারনেট অ্যাক্সেসের মতো অতিরিক্ত পরিষেবাও অফার করি। একটি স্বল্পমেয়াদী স্টুডিও অ্যাপার্টমেন্টের ভাড়া স্থান, থাকার সময়কাল এবং প্রদত্ত সুবিধার উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। আমাদের অ্যাপার্টমেন্টগুলি ঐতিহ্যবাহী হোটেল কক্ষের তুলনায় আরও নমনীয়তা এবং গোপনীয়তা দিতে পারে এবং যাদের অস্থায়ী বাসস্থানের প্রয়োজন তাদের জন্য এটি একটি সাশ্রয়ী বিকল্প হবে।




শর্ট-টার্ম রেন্টাল ভাড়াটিয়াদের বসবাসের জন্য একটি উত্তম বাসস্থান


১. নমনীয়তা: স্বল্পমেয়াদী ভাড়া প্রথাগত দীর্ঘমেয়াদী ভাড়ার চেয়ে বেশি নমনীয়তা প্রদান করে, ভাড়াটেদের স্বল্প সময়ের জন্য একটি সম্পত্তি ভাড়া দেওয়ার অনুমতি দেয়, যা তাদের জন্য আদর্শ হতে পারে যারা দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতি খুঁজছেন না বা যাদের আছে একটি অস্থায়ী বাসস্থান প্রয়োজন।


২. অবস্থান: শহুরে কেন্দ্র, শহরতলির এলাকা এবং পর্যটন গন্তব্য সহ বিভিন্ন স্থানে স্বল্পমেয়াদী ভাড়া পাওয়া যায়। এটি ভাড়াটেদের জন্য আদর্শ হতে পারে যাদের কাজ, স্কুল বা অবসরের জন্য একটি নির্দিষ্ট এলাকায় থাকতে হবে।


৩. খুঁজে পাওয়া সহজ: স্বল্পমেয়াদী ভাড়া প্রায়শই অনলাইনে বিজ্ঞাপন দেওয়া হয় এবং স্বল্প-মেয়াদী ভাড়ায় বিশেষজ্ঞ ওয়েবসাইট এবং অ্যাপ ব্যবহার করে খুঁজে পাওয়া সহজ। এটি ভাড়াটেদের জন্য তাদের চাহিদা এবং বাজেট পূরণ করে এমন একটি সম্পত্তি খুঁজে পাওয়া সহজ করে তোলে।




একটি স্টুডিও অ্যাপার্টমেন্টের ভিতরে থাকার প্রধান সুবিধাগুলি আবিষ্কার করুন

১. সুইমিং পুল, থিয়েটার রুম
২. স্টিম বাথ, থার্মাল ম্যাসাজার
৩. বসার ব্যবস্থা সহ ল্যান্ডস্কেপ
৪. ফুল এসি সহ বহুমুখী হল রুম
৫. মুদি দোকান, বারবিকিউ কর্নার
৬. প্রতিদিন রুম এবং বাথরুম পরিষ্কার




আপনার বাজেট, অবস্থান পছন্দের মতো বিষয়গুলি বিবেচনা করুন
চুক্তিটি চূড়ান্ত করার আগে সম্পত্তিটি ব্যক্তিগতভাবে পরিদর্শন করা, ফ্ল্যাটের অবস্থা পরীক্ষা করা এবং বাড়িওয়ালার সাথে ভাড়া নিয়ে আলোচনা করার পরামর্শ দেওয়া হয়। উপরন্তু, আপনি এলাকার অন্যান্য বাসিন্দাদের জীবনযাপনের অভিজ্ঞতা সম্পর্কে ধারণা পেতে সম্পত্তি এবং আশেপাশের অনলাইন পর্যালোচনা এবং রেটিংগুলি পরীক্ষা করতে চাইতে পারেন। আপনার যদি ছুটির জন্য একটি ফ্ল্যাটের প্রয়োজন হয় তবে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং আমাদের বিশেষ বিশেষজ্ঞ আপনাকে আপনার প্রয়োজনের বিষয়ে স্টুডিও ফ্ল্যাট সম্পর্কে বিস্তারিত বলতে পারেন। আপনার আরামের জন্য আমাদের অনেক সার্ভিসড স্টুডিও ফ্ল্যাট আছে।




স্বল্পমেয়াদী ভাড়ার জন্য ঢাকার সেরা সার্ভিসড ফ্ল্যাট বেছে নিন

আমাদের বিলাসবহুল সার্ভিসড অ্যাপার্টমেন্টটি বসুন্ধরা আর/এ, ঢাকার কেন্দ্রস্থলে অবস্থিত এবং আমরা সর্বদা একটি সম্পূর্ণ সজ্জিত রান্নাঘর, থাকার জায়গা এবং বাথরুমের মতো আধুনিক সুযোগ-সুবিধা সহ প্রশস্ত কক্ষের ফ্ল্যাট অ্যাপার্টমেন্ট অফার করি। সবচেয়ে প্রয়োজনীয় জিনিস যা আমরা প্রদান করি তা হল অতিরিক্ত পরিষেবা যেমন হাউসকিপিং, লন্ড্রি, নিরাপত্তা।





বুকিং এর জন্য যোগাযোগ করুনঃ
+৮৮ ০১৭১২-৫৫৩৫৪৭
+৮৮ ০১৯২১০৯৬৮৪৬




অবস্থান: জেসিএক্স টাওয়ার, ১১৩৬/এ, ব্লক- আই, লেভেল ৫ জাপান স্ট্রিট, বসুন্ধরা আর /এ
0 Comments
[58]
Beauty
[8217]
Business
[4424]
Computers
[1478]
Education
[25]
Family
[103]
Finance
[814]
General
[452]
Health
[101]
Hobbies
[32]
Law
[6]
Men
[236]
Travel
[1353]
June 2023
[1523]
May 2023
Blog Tags