ঢাকায় সুসজ্জিত স্বল্পমেয়াদী ০২ রুম ফ্ল্যাট ভাড়া

Default Profile Picture
Posted by reitlimited280 from the Business category at 04 Apr 2023 06:43:52 am.
Thumbs up or down
Share this page:
সার্ভিসড অ্যাপার্টমেন্ট : ঢাকায় সুসজ্জিত স্বল্পমেয়াদী ০২ রুম ফ্ল্যাট ভাড়া
পুরোপুরি সাজানো অ্যাপার্টমেন্টগুলি ভাড়া যা দীর্ঘ এবং স্বল্প সময়ের জন্য ভাড়া দেওয়া যেতে পারে। এর মধ্যে একটি রান্নাঘর এবং অন্যান্য সুবিধা রয়েছে। এটি সর্বোত্তম সমাধান কারণ এটি একটি বৃহত্তর থাকার জায়গা এবং খরচ সঞ্চয়ের মতো সুবিধা দেয় এবং আপনাকে আরাম এবং একাকীত্বের অনুভূতি দেয় যা একটি হোটেলে সহজে মেলে না। সার্ভিসড ফ্ল্যাট, যা ব্যবসায়িক এবং অবসর ভ্রমণকারী উভয়ের জন্যই অ্যাক্সেসযোগ্য, আপনাকে বিদেশে বাড়ীতে অনুভব করবে।



সুন্দর সময় কাটানোর জন্য ফার্নিশড ষ্টুডিও এপার্টমেন্ট একটি সর্বোচ্চ জায়গা

ফ্ল্যাটগুলি সংক্ষিপ্ত পরিদর্শনের জন্য আরও ভাল নমনীয়তা এবং ব্যয় দক্ষতা প্রদান করে। সার্ভিসড ফ্ল্যাট একটি দ্রুত বর্ধনশীল বাজার। বিশেষ করে হোটেল, ভাড়ার অ্যাপার্টমেন্ট এবং শেয়ার্ড কনডোর মতো অন্যান্য আবাসন বিকল্পগুলির সাথে তুলনা করলে, এই ধরণের বাসস্থানের বেশ কিছু সুবিধা রয়েছে। পরিষেবা এবং সুযোগ-সুবিধাগুলির স্বাচ্ছন্দ্য একটি পরিষেবাযুক্ত অ্যাপার্টমেন্টে একটি রান্নাঘর এবং ডাইনিং এলাকার গোপনীয়তা, অতিরিক্ত স্থান এবং বহুমুখীতার সাথে মিলিত হয়।



কেন ভাড়াটিয়া ২ রুম ষ্টুডিও ফ্ল্যাট বেশি পছন্দ করেন?

অ্যাপার্টমেন্ট একটি দায়ী আর্থিক সিদ্ধান্ত. আপনার ঘরটি ছোট, তাই গ্রীষ্মে এবং শীতকালে এটি গরম এবং ঠান্ডা করার জন্য কম সময় এবং শক্তির প্রয়োজন হবে। এছাড়াও, আপনার এলাকা আলোকিত করার জন্য কম আলোর প্রয়োজন হবে, এবং আপনার পুরো ফ্ল্যাট জুড়ে বড় যন্ত্রপাতি সাজানোর মতো জায়গা থাকবে না। সার্ভিসড অ্যাপার্টমেন্টে, আপনি খাবার রান্না করতে পারেন, খেতে পারেন, শান্ত হতে পারেন এবং চিল আউট করতে পারেন।


একটি স্টুডিও ফ্ল্যাটে ভাড়া নেওয়ার উত্তম দিকগুলী নিচে আলোচনা করা হলো….
স্টুডিও অ্যাপার্টমেন্টগুলি বিশেষ করে যারা একাকী বা বাজেটে বসবাস করেন তাদের জন্য একটি দুর্দান্ত ফিট। এই ধরনের অ্যাপার্টমেন্টগুলি সাধারণত একটি একক রুমে স্বয়ংসম্পূর্ণ হয় যার মধ্যে একটি পৃথক বাথরুম রয়েছে। ঢাকা তে স্টুডিও অ্যাপার্টমেন্ট বেছে নেওয়ার অন্যান্য অনেক কারণ রয়েছে।



1. সাশ্রয়ী মূল্যের
অসংখ্য কক্ষ সহ একটি সাধারণ অ্যাপার্টমেন্ট একটি স্টুডিও ইউনিটের চেয়ে বেশি ব্যয়বহুল। এই টাইট বাজেট যারা জন্য ভাল কাজ। শর্ট ট্রিপ এর জন্য ষ্টুডিও ফ্ল্যাট একটি বেস্ট ডিসিশন।


2. সময় সংরক্ষণ
তাদের ক্ষুদ্র আকারের কারণে, স্টুডিও ফ্ল্যাটগুলি পরিষ্কার করা সহজ এবং দ্রুত। এছাড়াও, আমরা আপনাদের কে সর্বোচ্চ সুবিধা গুলি দিয়ে থাকার সবসময় চেষ্টা করে থাকি ।


3. অবস্থানের সুবিধা
বেশিরভাগ স্টুডিও অ্যাপার্টমেন্টগুলি আশেপাশের এলাকায় পাওয়া যায় যেগুলি পরিবহন কেন্দ্র এবং ব্যবসা কেন্দ্রগুলির কাছে সুবিধাজনকভাবে অবস্থিত। ফলে যারা স্টুডিও ফ্ল্যাটে থাকেন তারা যোগাযোগ ও অবস্থান থেকে উপকৃত হন।


4. সহজ রক্ষণাবেক্ষণ
আপনি যখন একা থাকেন এবং দেখাশোনা করার মতো বেশি জায়গা না থাকে, তখন রক্ষণাবেক্ষণের দৃষ্টিকোণ থেকে এটি সহজ হয়ে যায়।


5. ফ্যাশনেবল অ্যাপার্টমেন্ট

২রুম এর ষ্টুডিও ফ্লাট গুলো দেখতে খুবই সুন্দর। কারণ এই এপার্টমেন্ট গুলি ডেকোরেশন মডার্ন ফিটটিংস দিয়ে করা হয়েছে যাতে ভাড়াটিয়া ভালোভাবে থাকতে পারে।



সবচেয়ে বড় যে সুবিধাগুলি আপনি পাচ্ছেন…..

>ওয়াইফাই, টিভি
>সুইমিংপুল, এসি, জিম
>থিয়েটার & সিকিউরিটি
>লন্ড্রি & ডেইলি ক্লিনিং সার্ভিস
>গ্রোসারি শপ &কেবিনেট কিচেন
>রেফ্রিজারেটর & মাইক্রোওয়েভ



সার্ভিসড অ্যাপার্টমেন্টে রিজার্ভেশন করার সময় ৩টি জিনিস মাথায় রাখতে হবে

1. অবস্থান
একটি প্রাইম এবং ব্যবহারিক অবস্থানে একটি ছুটির ভাড়া রিজার্ভ করা আপনার জন্য সার্থক হবে, বিশেষ করে দ্রুত এবং সাশ্রয়ী মূল্যে আপনার পছন্দসই গন্তব্যে পৌঁছানোর ক্ষেত্রে। একটি সম্ভাব্য পরিষেবাযুক্ত অ্যাপার্টমেন্টের অবস্থান আপনার পরিদর্শন করা প্রয়োজন এমন অসংখ্য অবস্থানের কাছাকাছি কিনা তা বিবেচনা করুন।


2. রান্নাঘর
বাড়িতে রান্না করা এবং খাওয়া সহজ করার জন্য অন্তত প্রয়োজনীয় রান্নাঘরের প্রয়োজনীয়তা এবং যন্ত্রপাতিগুলির প্রাপ্যতা হল আরেকটি যা প্রচুর পরিসেবাযুক্ত ফ্ল্যাট সরবরাহ করে। রিজার্ভেশন করার আগে রান্নার সমস্ত সুযোগ-সুবিধা সম্বন্ধে আগে থেকে চেক করা সর্বদাই ভাল।


3. নিরাপত্তা

অ্যাপার্টমেন্টের নিরাপত্তা এবং নিরাপত্তা পরীক্ষা করা এমন একটি কাজ যা অসংখ্য দর্শক করতে ব্যর্থ হয়। আপনি কোথায় থাকবেন সেই বিষয়ে কোনও প্রতিশ্রুতি দেওয়ার আগে যোগাযোগ করা সর্বদা একটি ভাল ধারণা কারণ তথ্যটি শুধুমাত্র পরিষেবাকৃত অ্যাপার্টমেন্ট তালিকার ওয়েবসাইটে তাৎক্ষণিকভাবে উপলব্ধ নাও হতে পারে।



স্বল্প-মেয়াদী ভাড়ায় আপনার থাকার জন্য উপযুক্ত অবস্থান নির্বাচন করুন
ঢাকায়, আপনি কি একটি সজ্জিত স্বল্পমেয়াদী ভাড়া বাড়ি খুঁজছেন? কেউ যদি ঢাকার প্রাইম লোকেশন বসুন্ধরা আর/এ তে শর্ট-টার্ম ভ্যাকেশন রেন্টাল এর জন্য ফার্নিশড ২ রুম এর ষ্টুডিও এপার্টমেন্ট রেন্ট এ নিতে আজই আমাদের সাথে যোগাযোগ করুন।



বুকিং এর জন্য যোগাযোগ করুনঃ

+৮৮ ০১৭১২-৫৫৩৫৪৭
+৮৮ ০১৯২১০৯৬৮৪৬


অবস্থান: জেসিএক্স টাওয়ার, ১১৩৬/এ, ব্লক- আই, লেভেল ৫ জাপান স্ট্রিট, বসুন্ধরা আর /এ
0 Comments
[59]
Beauty
[8272]
Business
[4426]
Computers
[1485]
Education
[25]
Family
[103]
Finance
[817]
General
[456]
Health
[102]
Hobbies
[32]
Law
[6]
Men
[241]
Travel
[1352]
June 2023
Blog Tags